৩১০০ টি শূন্যপদে ইস্টার্ন রেলওয়েতে কর্মী নিয়োগ চলছে |Eastern Railway Jobs 2024

ইস্টার্ন রেলওয়েতে কর্মী নিয়োগ Eastern Railway Jobs 2024: প্রতিবেদনটি সেই সমস্ত স্টুডেন্টদের জন্য যারা ইস্টার্ন রেলওয়েতে চাকরি করে নিজের ক্যারিয়ার গড়তে চান তাদের জন্য খুশির খবর নিয়ে এসেছি এই প্রতিবেদনের মাধ্যমে ইস্ট্যান রেলওয়েতে নতুন করে মাধ্যমিক পাস যোগ্যতায় কর্মী নিয়োগ করা হচ্ছে। তাই এই সুবর্ণ সুযোগটি হাতছাড়া না করে চটজলটি আপনারা জেনে নিন কিভাবে এখানে আবেদন করবেন ও আবেদন পত্র কবে থেকে জমা নেওয়া হবে।

   

পদের নামঃ ইস্টার্ন রেলওয়ে তরফ থেকে একটি অফিসিয়াল নোটিফিকেশন জারি করে জানিয়ে দেয়া হয়েছে এখানে শিক্ষানবিশ পদের জন্য আবেদন করতে পারবেন। 

শূন্য পদের সংখ্যাঃ এখানে মোট ৩১০০ টি শূন্যপদ রয়েছে যা বিভিন্ন ট্রেড ও বিভাগে বিভক্ত। 

মাসিক বেতনঃ ২২ হাজার ২০০ টাকা মাইনে দেয়া হবে।

শিক্ষাগত যোগ্যতাঃ যে সমস্ত ক্যান্ডিডেট এই সমস্ত পদে আবেদন করবেন তাদের সংশ্লিষ্ট বোর্ড থেকে মাধ্যমিক পাস সেইসঙ্গে আইটিআই ট্রেড থাকলে অগ্রাধিকার পাবেন।

আবেদনের বয়স সীমাঃ এখানে আবেদন করতে গেলে আবেদনকারীর বয়স ১৫ থেকে ২৪ বছর বয়সের মধ্যে হতে হবে এছাড়াও কাজ ক্যাটাগরির অন্তর্গত যে সমস্ত ক্যান্ডিডেট রয়েছে তারা সরকারি নিয়ম অনুযায়ী তাদের বয়সের ছাড় পেয়ে যাবেন।

কিভাবে আবেদন করবেন ?

এই নিয়োগের জন্য যে সমস্ত প্রার্থীরা আবেদন করতে চান তারা পুরোপুরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন এবং প্রতিটি পদে আপনাকে ভালোভাবে যত্ন সহকারে পামটি ফিলাপ করবেন প্রথমে প্রার্থীদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করবেন তারপর হোমপেজে প্রবেশ করলেই আপনারা দেখতে পারবেন এপ্লাই অনলাইন বলে একটি অপশন রয়েছে। তারপর সেখানে তথ্য প্রদান করবেন এবং ফর্মটি পূরণ করার পরে আপনার সমস্ত নথি গুলি সেখানে আপলোড করার পর বাম্পিকে সাবমিট করে দেবেন।


আবেদন ফ্রিঃ এখানে আবেদন করলে আপনাকে ১০০ টাকা অতিরিক্ত ড্রাফ্ট চার্জ প্রদান করতে হবে সংশ্লিষ্ট সংরক্ষিত প্রার্থীদের জন্য কোন আবেদন ফ্রি লাগবে না।

অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হবে২৪/০৯/২০২৪ তারিখে।
অনলাইন আবেদন প্রক্রিয়া শেষ হবে ২৩/১০/২০২৪ তারিখে।
নোটিফিকেশন ডাউনলোড লিংকDownload
অফিসিয়াল ওয়েবসাইটClick Here
Like Facebook Page